• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে তাপদাহের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে লোডশেডিং, জনজীবন অতিষ্ঠ ভৈরব কৃষকের মাঝে ভুর্তকি মুল্যে কম্বাইন্ড হারভেস্টার বিতরণ রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরবে গরমে বিপর্যস্ত শিক্ষার্থীদের মাঝে শরবত বিতরণ হিটস্ট্রোকে প্রাক্তন ফুটবলারের মৃত্যু ভৈরবে মাজারের খাদেম হত্যা মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ তীব্র তাপদাহে ভৈরবে ডাক বাংলোর কন্ট্রোল রুমে আগুন হোসেনপুরে চাচাকে ছুরিকাঘাতে হত্যা করা ভাতিজা গ্রেফতার পাকুন্দিয়ায় কালেজ ছাত্র শরীফ হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ জবরদস্তি প্রসবে পা ভেঙেছে, দোষ হয়েছে সূর্যগ্রহণের বাজিতপুরে পাওয়ার গ্রিড উপকেন্দ্র চালু না হওয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন

দুই ট্রাকের সংঘর্ষ চালকের পা ভেঙে হাসপাতালে ভর্তি

দুর্ঘটনা কবলি ট্রাক সরানোর চেষ্টা চলছে -পূর্বকণ্ঠ

দুই ট্রাকের সংঘর্ষ
চালকের পা ভেঙে
হাসপাতালে ভর্তি

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জ শহরতলির কারাগার মোড়ে দুই মাল বোঝাই ট্রাকের মুখোমুখ সংঘর্ষ হয়েছে। দুটি ট্রাকেরই সামনের অংশ দুমড়ে গেছে। এক চালক পালিয়ে গেলেও অপর চালক আহত অবস্থায় আটকা পড়েন। ফায়ার সার্ভিস দল গিয়ে তাকে উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। আহত চালক ময়মনসিংহের মুক্তাগাছা এলাকার মাহবুব (২০) বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারি। অপর ট্রাকের চালক আগেই পালিয়েছেন। খবর পেয়ে হাইওয়ে পুলিশের এসআই মুজিবুর রহমানের নেতৃত্বে দুটি ক্রেন লাগিয়ে ট্রাক দুটি সরানো হয়েছে।
এলাকার প্রত্যক্ষদর্শী জালাল ড্রাইভারসহ অন্যরা জানিয়েছেন, ১৬ মার্চ শনিবার ভোর ৫টা ১০ মিনিটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের বিকট শব্দে এলাকাবাসী ছুটে আসেন। সিলেট থেকে আসা পাথর বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২২-৫০৬৮) আঞ্চলিক মহাসড়ক ধরে ময়মনসিংহের দিকে যাচ্ছিল। হোসেনপুর থেকে ভুট্টা বোঝাই অপর একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২৪-৭৬৫০) আড়াআড়ি মহাসড়কে এসে ঢাকার দিকে মোড় দিয়েছিল। কিন্তু কারাগার মোড়ে এসে সেটি গোলচক্কর না ঘুরে সরাসরি ডান দিকে মোড় দিতেই পাথর বোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এর ফলেই দুর্ঘটনাটি ঘটেছে এবং পাথর বোঝাই ট্রাকের চালক মাহবুব আহত হন। হাইওয়ে পুলিশের এসআই মুজিবুর রহমান জানিয়েছেন, এ ব্যাপারে তারা একটি মামলা দায়ের করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *